ঢাকা ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

সীতাকুণ্ডে নিখোঁজ ট্রাক চালকের লাশ উদ্ধার 

সীতাকুণ্ডে নিখোঁজ ট্রাক চালকের লাশ উদ্ধার 

সীতাকুণ্ডে নিখোঁজ এক ট্রাক চালকের লাশ উদ্ধার। শনিবার সকাল এগারো টার সময় ভাটিয়ারী ইউনিয়নের ইমাম নগর এলাকার বগার পুকুরের এক পাশে লাশ দেখে স্হানীয়রা পুলিশকে খবর দেয়। ১২টার দিকে সীতাকুণ্ড থানার ওসি তদন্ত আবু সাঈদ , এস আই নাসির, এস আই খুরশিক ঘটনাস্থলে গিয়ে গাউসিয়া কমিটির লোকজন সহ লাশটি উদ্ধার করেন।

স্থানীয় সূত্রে জানা যায়, ভাটিয়ারী ইমাম নগর গ্রামের রুবেল সওদাগর বাড়ির মৃত মুক্তার হোসেনের ছেলে ট্রাক চালক মোঃ আক্তার হোসেন (৫৫) গত বুধবার থেকে তিনদিন ধরে নিখোঁজ। পরিবারের লোকজন

তাকে অনেক খোঁজাখুঁজি করেও না পেয়ে সীতাকুণ্ড মডেল থানায় একটি নিখোঁজ ডায়েরি করেন। নিহত আক্তার হোসেনের সাথে কারো কোন দন্দ ছিলনা বলে জানান স্হানীয় আট নং ওয়ার্ড মেম্বার আলমগীর হোসেন মাসুম ।

সীতাকুণ্ড মডেল থানার ওসি তদন্ত বলেন, খবর পেয়ে সীতাকুণ্ড থানার অফিসার ও সংগীয় ফোর্সসহ ঘটনাস্থলে এসে গাউসিয়া কমিটির মাধ্যমে আমরা লাশটি উদ্ধার করি । তিনি আরো বলেন, লাশটি তিনদিন আগের হওয়ায় অর্ধ গলিত হয়ে পঁচে দুর্গন্ধ ছড়াচ্ছিল। উদ্ধারের পর পরিবারের লোকজন তাকে সনাক্ত করেন। সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য লাশটি চমেকে প্রেরন করা হয়েছে। রিপোর্ট পাওয়ার পর জানা যাবে কিভাবে তার মৃত্যু হয়েছে ।

সীতাকুণ্ড,লাশ,ট্রাক
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত